সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

গোয়াইনঘাটে যুবকের মৃতদেহ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাটে মুক্তার হোসেন নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মুক্তার হোসেন উপজেলার ভিতরগুল গ্রামের কুটু মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার সাকেরপেকেরখাল গ্রামের খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের সাকেরপেকেরখাল গ্রামের খালে স্থানীয়রা মুক্তারের গলাকাটা লাশ দেখতে পেয়ে দ্রুত পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার ও প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে প্রেরণ করে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল ইসলাম যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে, কি কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে সে রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ জানা গেলেই প্রকৃত দোষীদের খুঁজে বের করা ও আইনের আওতায় আনা সহজ হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.