সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

প্রতিটি উপজেলা-ইউনিয়নে ‘সেভ সিলেটের’ ট্রেনিং সেন্টার করা হবে

হেলাল আহমদ, বালাগঞ্জ প্রতিনিধি::তরুণ প্রজন্মকে দক্ষ ও আত্ম নির্ভরশীল করে গড়ে তুলতে সেভ সিলেট কাজ করে যাচ্ছে। সিলেটের প্রতিটি উপজেলা ও ইউনিয়নে ট্রেনিং সেন্টার স্থাপনের মাধ্যমে বিনামূল্যে প্রয়োজনীয় ট্রেনিং সুবিধা প্রদান করাই সেভ সিলেটের লক্ষ্য।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে বালাগঞ্জ উপজেলার মুসলিমাবাদ চৌধুরী মার্কেটে সেভ সিলেটের সহযোগি সংগঠন সেভ বালাগঞ্জের ট্রেনিং সেন্টার ও কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সেভ বালাগঞ্জের কো অর্ডিনেটর সাংবাদিক মো. আব্দুস শহিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন- শাবির সাবেক ব্যবসায় প্রশাসন বিভাগের ফেকাল্টি ও ডীন বর্তমান অধ্যাপক, সেভ সিলেট ন্যাশনাল বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মনিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, সেভ সিলেটের প্রজেক্ট কো অর্ডিনেটর জাভেদ হোসাইন নীরব, প্রোগ্রাম কো অর্ডিনেটর তানভীর আহমেদ, ইউপি সদস্য মীর্জা আবু নাসের এম রাহেল, মুসলিমাবাদ আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা কুহিনূর চৌধুরী, মুসলিমাবাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হেলাল আহমদ, উপস্থিত ছিলেন-সমাজ সেবক মীর্জা এ্যাপলো, সিলেট ব্লাড সেন্টারের কো অর্ডিনেটর মোস্তফা মিয়া, ডিজাইন কো অর্ডিনেটর জাফর সারওয়ার, রুহুল আমিন জগলু, আলী হায়দার মৃদুল, ফেঞ্চুগঞ্জ উপজেলা কো অর্ডিনেটর এনামুল ইসলাম মুন্না, ফেঞ্চুগঞ্জ ব্লাড সেন্টারের কো অর্ডিনেটর শাহ আহমেদ শাহীন, সিলেট সাইক্লিং ক্লাবের কো অর্ডিনেটর মীর মাহফুজ, সেভ বালাগঞ্জের সহকারী কো অর্ডিনেটর মুসলেহ চৌধুরী, ভলান্টিয়ার শাওন আহমদ, মির্জা নোমান, হেলাল আহমদ, নাঈম আহমদ, জুনেদ আহমদ, বাবলা মিয়া ও আমিনুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.