সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

ম্যাটারনিটি ফটোশুটে কাজল আগারওয়াল

সিলেটপোস্ট ডেস্ক::বর্তমান সময় ম্যাটারনিটি ফটোশুট যেনো একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই তাদের জীবনের বিশেষ এই অধ্যায়টি ক্যামেরার লেন্সের মাধ্যমে বন্দি করে রাখেন। যাকে বলা হয় ম্যাটারনিটি ফটোশুট।

শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল। সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী অংশ নিয়েছেন ম্যাটারনিটি ফটোশুটে।

ম্যাটারনিটি ফটোশুটের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যেখানে গোলাপি রঙের রাফেল্ড গাউনে যেন ঠিকরে পরছে কাজলের গ্ল্যামার।

শেয়ার করা ছবিগুলোর সঙ্গে মন ভোলানো একটি সুন্দর ক্যাপশনও দিয়েছেন কাজল আগারওয়াল। উড বি মাম্মি লিখেছেন, “মাতৃত্ব এমন একটা জিনিস যা সবাইকে প্রথমে ফেস করতে হয়। তবে আগামী দিনগুলোর জন্য নিজেকে প্রতি মুহূর্তে একটু একটু করে নতুন দায়িত্ব পালনের জন্য তৈরি করার মধ্যে একটা অন্য অনুভূতি লুকিয়ে আছে। কোনও মাসে হয়তো মনে হয় সব কিছু একদম ঠিকঠাক রয়েছে, কিন্তু দিন যত এগিয়ে আসে মনের মধ্যে একটা অদ্ভুত ভয় যেন কাজ করে। কখনও যেন মনে হয়, এরপর নিজের ঘুমানোর সময়টুকু পাবো তো! এই দিনগুলোতে নিজের ভিতর বড়তে থাকা সন্তানকে নিয়ে বিভিন্ন রকমের আশা, স্বপ্ন দেখার মধ্যে দিয়ে দিনগুলো যেন কীভাবে পেড়িয়ে যাায়…আর সেই সঙ্গে এই ছোট ছোট স্বপ্নগুলোর মিলনে তৈরি হয় একটা সুন্দর গল্প।”

২০২০ সাালে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাজল। এবার তাদের জীবনের আরেকটি নতুন অধ্যায় শুরুর পালা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.