সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

সুনামগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ১

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ পৌরশহরের নতুন বাসস্টেশন এলাকায় বাস দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নীলাদ্রি নামে একটি বাস ও লোকাল বাসের মধ্যে সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে। এসময় দুজন গুরুত্বর আহত হন। পরে আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যান।
নিহত ব্যক্তির নাম ওয়াসিম দাস (৩০)। তিনি জগন্নাথপুর উপজেলা ভবানীপুর গ্রামের সর্বা দাসের ছেলে। আহত ব্যক্তির নাম আলমগীর (৩৭)। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার সাদিপুর গ্রামের মহসিন মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সুনামগঞ্জ নতুন বাস স্ট্যান্ড এলাকায় সুনামগঞ্জ থেকে সিলেটগামি নীলাদ্রি বাস এবং সুনামগঞ্জ টু সিলেটগামি একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এজন নিহত হন এবং অপর দুইজন লোক যাত্রী গুরুতর আহত হন। গুরুতর আহত ২জনকে দ্রুত সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে আনা হলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপরজন সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় আছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে হাসপাতালে আনার পর একজন মারা যান এবং অপরজন চিকিৎসাধীন আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.