সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

চুনারুঘাটের আমুরোড বাজারে জুয়েলের বাসা থেকে চুরির মালামাল উদ্ধার

চুনারুঘাট প্রতিনিধি::রিচি গ্রামের বাবুল মিয়ার পুত্র জুয়েলের আমুরোড বাজারের ভাড়াটিয়া বাসা থেকে চুরির মালামাল উদ্ধার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

ঘটনা সুত্রে জানা যায় হবিগঞ্জ সদর শহরের বাসিন্দা ডাঃ এসএফ আল আমিন সুমনের বাসা বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

ওই চুরির ঘটনায় ডাক্তার সুমনের স্বর্ণালঙ্কারসহ অনেক নামিদামি মাল চুরি হয়ে যায়।

দুর্ধর্ষ চোরির ঘটনার মামলার তদন্তভার হবিগঞ্জ জেলা ডিবি উপর ন্যস্ত করা হয়।

তদন্ত সূত্র ধরেই আজ সন্ধ্যা থেকে রাত্র ১১ টা পর্যন্ত আমুরোড বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার পার্শ্ববর্তী ভর্তি বাসায় অভিযান পরিচালনা করেন হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

এ সময় ডিবি পুলিশ উক্ত বাসা থেকে হবিগঞ্জে ডাক্তার সুমনের বাসায় চুরি হওয়া মাল সহ আরোও অনেক নামিদামি মাল জব্দ করে।
জব্দ করা মালের তালিকা রয়েছে একটি মোটরসাইকেল, ওয়াশিং ম্যাশিন,ল্যাপটপ সহ আরও অনেক দামি মালামাল।
আজ সন্ধ্যার পর ওসি (ডিবি) মোঃ আল আমিন এর নেতৃত্বে এক বিশেষ অভিযানে এ মালামাল উদ্ধার করা হয়। এ ব্যাপারে ডাক্তার সুমনের স্ত্রী ডাক্তার রোজিনার বড় ভাই উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন জব্দকৃত মালামাল এর মধ্যে অনেক মাল হয়েছে যা আমার বোনের বাসার।তিনি আরও বলেন আমুরোড গোছাপারা গ্রামে ফজল মিয়া ছেলে তুষার ও তার মেয়ের জামাই জুয়েল হবিগঞ্জে দুর্ধর্ষ চোর।

বাসা থেকে জুয়েল এর স্ত্রীকে গ্রেফতার করে নিয়ে যায় ডিবি পুলিশ। চুরি হওয়া মালার প্রধান আসামি জুয়েল পলাতক রয়েছে বলে জানা গেছে।

জুয়েল মিয়া আমুরোড বাজার সংলগ্ন গোছাপাড়া গ্রামের ফজল মিয়া ছোট মেয়েকে বিয়ে করে আমুরোড বাজারে ভাড়াটিয়া বাসায় ঘর সংসার করে আসছিল। বিভিন্ন জনসাধারণের তথ্যের ভিত্তিতে জানা যায় গ্রেপ্তার হওয়া মহিলা তার তৃতীয় স্ত্রী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.