সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

জৈন্তাপুরে সালেহ হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন

মীর শোয়েব আহমদ, জৈন্তাপুর::সিলেটের জৈন্তাপুরে সালেহ হত্যাকান্ডের ঘাতক খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করেছে হেমু তিনপাড়া ছাত্র ও যুব ঐক্য পরিষদ।
শনিবার (১৬ এপ্রিল) বেলা ২টার দিকে শত শত জনগণের উপস্থিতিতে হরিপুর বাজার বাস ষ্ট্যান্ডে এই বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে সালেহ হত্যাকারীদের গ্রেপ্তারের আল্টিমেটাম দেন। অন্যথায় ভবিষ্যতে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।
বক্তারা বলেন নির্মম ভাবে খুন করা হয় মধ্যস্ত্যতাকারী কুরআনে হাফেজ সালেহ’কে। দেশে-বিদেশে হরিপুর ইউনিয়নের সুনাম ক্ষুন্ন করতে একটি কূচক্রি মহল একের পর এক খুন রাহাজানি চালিয়ে যাচ্ছে। এমনটা আর হতে দেয়া যাবে না। বক্তারা তাদের বক্তব্যে বলেন, খুনিরা খুন করে উল্টো হেয় প্রতিপন্ন করতে একের পর এক ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়র করে যাচ্ছে । এতে খুনিরা আরও বেশি তৎপড় হয়ে উটছে।
হেমু তিনপাড়া জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান, ধর্মীয় কিছু উদাহরণ দিয়ে খুনিদেরকে ফেরাউনের সাথে তুলনা করেন। তিনি পরম করুণাময় আল্লাহ তাওয়ালার উপর এর ন্যায় বিচার ছেড়ে দেন।
হেমু তিনপাড়া ছাত্র ও যুব ঐক্য পরিষদের সভাপতি মামুনুর রশিদ মামুনের উপস্থিতিতে সাবেক সেক্রেটারি মনিরুজ্জামান মনির ও যুগ্ম আহ্বায়ক আল আমিনের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, হেমু তিনপাড়া ছাত্র ও যুব ঐক্য পরিষদের সেক্রেটারি জুবের আহমদ পলক, হেমু দারুল উলুম মাদ্রাসার মুহতামিম জিল্লুর রহমান, হেমু তিনপাড়া জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান, সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমির উদ্দিন, ভিকটিমের বড় ভাই সামছুল ইসলাম, তিনপাড়া সাবেক ছাত্র ঐক্য পরিষদের সভাপতি কামরুল ইসলাম বাবর, সেক্রেটারি মনিরুজ্জামান মনির, যুগ্ম আহ্বায়ক নুরুল আলম, তাজ উদ্দিন, ছাত্র নেতা নোমান, সুলতান, শ্রমিক নেতা বেলাল আহমদ, ইমদাদুল হক মিলন, ইয়নিছ, লাদিব, নাজিম কামরান, জুবের আহমদ, শাহিন আলম, সালেহ, হানিফ মোহাম্মদ, সুফিয়ানসহ আরও অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.