সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

সুনামগঞ্জে বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জে বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে জেলার ১২ উপজেলার শতাধিক প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে থেকে চিত্রাঙ্কনে তিনটি গ্রুপে ৯ জন এবং রচনায় চারটি গ্রুপে ১২ জন প্রতিযোগীক পুরষ্কৃত করা হবে।
প্রতিযোগিতায় প্রথম-দ্বিতীয়-তৃতীয় স্থান অর্জনকারীদের সনদপত্র সহ পুরষ্কার প্রদান করা হবে।
তিনটি ধাপে অনূর্ধ্ব ০৭, অনূর্ধ্ব ১২ ও বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) প্রতিযোগীরা অংশ নেয় চিত্রাঙ্কনে এবং রচনায় চারটি গ্রæপের মধ্যে রয়েছে ক-গ্রুপ পঞ্চম থেকে অষ্টম, খ – গ্রুপ নবম থেকে দ্বাদশ, গ-গ্রুপ স্নাতক ও স্নাতকোত্তর এবং ঘ গ্রুপ সবার জন্য উন্মুক্ত।
চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বিজয়ীদের আগামী ১১ জৈষ্ঠ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিনে পুরষ্কার প্রদান করা হবে বলে জানিয়েছেন আয়োজনকারী কর্তৃপক্ষ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.