সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

হবিগঞ্জের মাধবপুরে পরিত্যক্ত ঘরে জ্ঞানহীন নারী ও শিশু’র ৭ দিনে ও মেলেনি পরিচয়!

আব্দুল জাহির (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি::হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাত দিন ধরে অচেতন এক নারী ও তার সঙ্গে পাওয়া শিশুকে নিয়ে বিপাকে পড়েছে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ!

রবিবার (১৭ এপ্রিল ২২) ইং মাধবপুর থানার অফিসার ইনচার্জ আবদুল রাজ্জাক তিনি অজ্ঞাত নারী পরিচয় চেয়ে সকলের সহযোগিতা চেয়েছেন।

ওই নারী হাসপাতালে এখন ও অজ্ঞান। তার দুধের শিশুটি আন্দিউড়া গ্রামের এক ব্যক্তির আশ্রয়ে থেকে ফেল ফেল করে তার মাকে খুঁজছে।

পরিচয় নিশ্চিত করতে পিবিআই হবিগঞ্জ ওই নারীর ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করেছে।
৯ এপ্রিল ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে একটি পরিত্যক্ত ঘরে অজ্ঞান অবস্থায় দুই বছরের একটি শিশুসহ নারীকে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামসহ এলাকাবাসী উদ্ধার করে।

শিশুটি সাইফুল ইসলামের তত্ত্বাবধানে ইউসুফ মিয়ার বাড়িতে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় আছে।

তবে বার বার মায়ের সন্ধান করে।

অজ্ঞাত নারী চিকিৎসার জন্য মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতাক আল মামুন জানান অজ্ঞাতনামা নারী অদ্যাবধি জ্ঞানহীন। তবে মাঝে মধ্যে চোখ খোলে কথা বলে না।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, অজ্ঞাতনামা নারীর পরিচয় সংগ্রহের জন্য পিবিআই হবিগঞ্জ ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করেছেন।

নারীর পরিচয় শনাক্ত করতে চেষ্টা চলছে।

মাধবপুর থানার ফেসবুক আইডিতে অজ্ঞাতনামা নারীর পরিচয় শনাক্তে জনগণের সহযোগিতা চেয়ে একটি পোস্ট দেওয়া হয়।

ওই নারী কিভাবে, কোথা থেকে, কি উদ্দেশ্যে ওই পরিত্যক্ত ঘরে এলো।

স্থানীয় ও পুলিশের একটি সূত্র জানায়, ওই নারীর জ্ঞান ফিরলে ও পরিচয় শনাক্ত হলে এর কারণ জানা যাবে!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.