সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সীমান্তে চোরাই কয়লা আনতে গিয়ে কোয়ারীর মাটি চাপায় বাংলাদেশী যুবকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বালিয়াঘাট সীমান্ত ফাঁড়ির লাকমা এলাকা দিয়ে ভারতীয় চোরাই কয়লার কোয়ারী থেকে চুরি করে কয়লা আনতে গিয়ে কোয়ারীর মাটি চাপা পড়ে অনিক মিয়া (২০) নামের এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে আজ (১৭ এপ্রিল রোবরার) সকাল ১০ টা থেকে সাড়ে ১০ টার দিকে উপজেলা বালিয়াঘাট সীমান্ত ফাঁড়ির লাকমা সীমান্ত এলাকার ভারত সীমান্তে। নিহত যুবক শ্রীপর উত্তর ইউনিয়নের লাকমা গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে। এবং লাকমা গ্রামের সিরাজ হাওলাদার ওরুপে সিরাজ মহালদারের ভাতিজা।

স্থানীয় এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানাযায়, প্রতিদিনের মতো ১০/১৫ জনের একটি কয়লা শ্রমিকের গ্রুপ ভারতীয় চোরাই কয়লার কোয়ারী থেকে চুরি করে কয়লা আনতে আজ রোববার ভোর সকালে লাকমা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতের ভিতরে প্রবেশ করে। এসময় চোরাই কয়লার কোয়ারীর বেতরে গিয়ে কয়লা আনতে গেলে হঠৎ করেই কয়লা কোয়রীর মাটি ধসে কয়লা শ্রমিক অনিকে উপর পড়লে সে মাটির নিচে চাপা পড়ে যায়। পড়ে তার সাথে থাকা অন্য শ্রমিকরা কয়লা কোয়ারীর মাটি চাপা থেকে অনিককে মৃত অবস্থায় উদ্ধার করে দুপুর ১ টায় বাড়িতে নিয়ে আসে।

এর সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে.র্কণেল মাহবুবুর রহমান বলেন, ভোর সকালে বিজিবির চোখ ফাঁকি দিয়ে ভারতের কয়লা কোয়ারী থেকে চুরি করে কয়লা অনতে গিয়ে কোয়ারীর মাটিচাপা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে জেনেছে। এ ব্যপারে প্রয়োজনীয় আইনআনুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যপারে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, ঘটনাটি শোনেছি, লাশ উদ্ধারে বিজিবি সাথে যোগাযোগ করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.