সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির স্মারকলিপি প্রদান

সিলেটপোস্ট ডেস্ক::সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী, সিলেটের সাবেক ছাত্র নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে স্মারকলিপি প্রদান করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি। (১৭ এপ্রিল) রোববার দক্ষিণ সুরমা ভূমি অফিসের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন চন্দ্র সূত্রধরের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে নেতৃবৃন্দ উল্লেখ্য করেন বাংলাদেশের জনপ্রিয় রাজনীতিবিদ সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর গুমের আজ দশ বৎসর। আজ থেকে ১০ বৎসর পূর্বে এই দিনে তার ঢাকার বনানী বাসার নিকট থেকে তাকে এবং তার গাড়ী চালক আনছার আলীকে গুম করা হয়। অদ্যাবধি তাঁর ও তাঁর গাড়ী চালকের হদিস পাওয়া যায় নাই।

গুম হওয়ার পর সরকার প্রধান থেকে শুরু করে সরকারের অনেক গুরুত্তপর্ণ ব্যক্তিরা আমাদের এই নেতাকে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও আজ ১০ বৎসরেও তাহা সম্ভব হয়নি। আমাদের এই প্রান প্রিয় নেতা এম ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলী, ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদকে অবিলম্বে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবী জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কোহিনূর আহমদ, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম তুরন, সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বখতিয়ার খান ইমরান মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ,যুবদল নেতা মিটুন আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.