সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

ডনবাসে আত্মসমর্পণের ইচ্ছা নেই: জেলেনস্কি

সিলেটপোস্ট ডেস্ক::ডনবাস অঞ্চলে রাশিয়ার সঙ্গে পাল্লা দিয়ে যুদ্ধ করছে ইউক্রেন বলে মন্তব্য করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। তিনি বলেছেন, আত্মসমর্পণের কোনো ইচ্ছা নেই তাদের।

রোববার (১৭ এপ্রিল) সিএনএনে সম্প্রচারিত এক সাক্ষাৎকারে জেলেনস্কি সংঘাত বন্ধ করার জন্য মস্কোকে আহ্বান জানান

তিনি ডনবাস এবং পূর্ব ইউক্রেনের দখল করার অভিপ্রায় ঝেরে ফেলার কথা বলেন।

তিনি যোগ করেছেন, ইউক্রেন এবং দেশটির জনগণ পরিষ্কার। অন্য কারো ভূখণ্ডের ওপর আমাদের কোনো দাবি নেই। কিন্তু আমরা আমাদের কোন ভূখণ্ড ছেড়ে দেব না।

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ডনবাস দখলের কথা বলছেন। তিনি ইউক্রেনের পুরনো কয়লা ও ইস্পাত উৎপাদনকারী এলাকা দখল করার কথা জানিয়েছেন। পুতিন দুটি বড় পূর্বাঞ্চলীয় অঞ্চল লুহানস্ক এবং ডোনেটস্ক, যা দক্ষিণে মারিউপোলের উত্তর সীমান্ত পর্যন্ত বিস্তৃত- এসব অঞ্চল দখলেরও আভাস দিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.