সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

ভালো কাজ দিয়ে দর্শকের মন জয় করতে চান এনিলা

সিলেটপোস্ট ডেস্ক::মডেল ও অভিনেত্রী এনিলা তানজুম। অল্প সময়ে শােবিজে নাম করেছেন এই মডেল তারকা। এরইমধ্যে সঞ্জয় রাজের পরিচালনায় ‘একুশে টিভির শুভ বিজয়া’,‌ এস এ টিভির জন্য ‌বিসর্জন‌ ‌নামের নাটকে কাজ করেছেন।

এছাড়া রেস্ট টু রেন্ট, সেয়ানা জামাই, মাই সাউন্ডসহ বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। এবার নতুন একটি টেলিফিল্মে কাজ করতে যাচ্ছেন তিনি। নির্মাতা লিটু করিমের টেলিফিল্মে অভিনয় করতে যাচ্ছেন তিনি। টেলিফিল্মটির নাম ‘পোড়ামুখি’।

এনিলা তানজুম বলেন, সোহেল রানার ব্যাচেলর পার্ক, আনিসুজ্জামানের ডিভর্সি ওয়াইফ, আল হারুণের তুমি কার ধারাবাহিক নাটকে কাজ করছি। এছাড়া ‘পোড়ামুখি’ টেলিফিল্মের কাজটার প্রস্তাব সম্প্রতি পেলাম। এর গল্পটা বেশ ভালো।

তিনি বলেন, বর্তমানে আমাদের দেশে যে ধরনের গল্প নিয়ে টেলিফিল্ম নির্মাণ হচ্ছে তার চেয়ে আলাদা কিছু হবে ‘পোড়ামুখি’। আমার চরিত্রটাও ভিন্ন রকমের।শুটিং শুরু হবে আগামী ২৬ ও ২৭ এপ্রিল ফরিদপুরের বিভিন্ন লোকেশনে। কাজগুলো নিয়ে আমি বেশ আশাবাদী।

এ টেলিফিল্মে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আনিসুর রহমান মিলন, স্বাগতা, চৈতন্য বসাক, হাসান রাজিব ও শাহীন সিকদার।

সামনে আরও বেশ কিছু নতুন কাজ নিয়ে কথা চলছে এনিলা তানজুমের। ভালো কাজ দিয়ে দর্শকের মন জয় করতে চান এই এনিলা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.