সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

সিলেটে হারানোর তিন মাস  পর মোবাইল সেট উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে হারিয়ে যাওয়ার তিন মাস পর এক স্কুল শিক্ষকের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানা পুলিশের সহযোগীতায় সেটটি উদ্ধার সম্ভব হয়েছে।
রোববার সেটটি ওই স্কুল শিক্ষকের হাতে তুলে দেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নাজমুল হুদা খান।
জানা গেছে, সিলেট সদর উপজেলার  কান্দিগাঁও ইউনিয়নের নলকট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাওলানা বুরহান উদ্দিন গত ১১ ফেব্রুয়ারি সকালে সিএনজিচালিত অটোরিকশায় তেমুখি পয়েন্ট যাওয়ার পথে তার ওয়াল্টন প্রিমো আরএক্স নাইন, মোবাইল সেটটি হারিয়ে ফেলেন। এ ব্যাপারে তিনি ১৫ ফেব্রুয়ারি জালালাবাদ থানায় একটি সাধারণ ডাইরি ( নম্বর ৬৬৫) দায়ের করেন। বিষয়টি তদন্তের দায়িত্ব পড়ে থানার এএসআই ফারুকের উপর।
প্রায় তিনমাস অনুসন্ধান শেষে কৌশলে তিনি রোববার ( ৮ মে ) মোবাইল সেটটি উদ্ধার করতে সক্ষম হন। পরে ওই দিনই স্কুল শিক্ষক মাওলানা মো. বুরহান উদ্দিনকে থানায় ডেকে নিয়ে মোবাইল সেটটি তার হাতে তুলে দেয়া হয়।
অপেক্ষায় অপেক্ষায় মোবাইল সেটটি ফিরে পাওয়ার আশা যখন ছেড়েই দিয়েছিলেন শিক্ষক মো. বুরহান উদ্দিন, তখন সেটি ফিরে পেয়ে অত্যন্ত উচ্ছসিত তিনি।
এ ব্যাপারে তিনি জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান ও তদন্ত কর্মকর্তা এএসআই ফারুককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.