সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

দুই মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা!

সিলেটপোস্ট ডেস্ক::মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। বলিউডের এই অভিনেত্রী নাকি দুই মাসের অন্তঃসত্ত্বা! বলিউডের গুঞ্জন পাড়া এখন ব্যস্ত ক্যাটরিনার মা হওয়ার খবর নিয়ে। আর এই গুঞ্জনে বারুদ ঢালল বেশ কয়েকজন প্রযোজক!


ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, সম্প্রতি বলিউডের বেশ কিছু প্রযোজক নাকি ক্যাটরিনার কথাতেই শুটিংয়ের তারিখ পিছিয়ে দিচ্ছেন। আর নতুন ছবির ক্ষেত্রে ২০২৩ সালের পরই তারিখ দিচ্ছেন এই অভিনেত্রী। একইসঙ্গে ক্যাট নাকি তার হাতে জমে থাকা কাজ শেষ করার জন্য উঠে পড়ে লেগেছেন।

তবে এই বিষয় নিয়ে ক্যাটরিনা ও ভিকি কৌশলের মুখপাত্র হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘এই খবর একেবারেই ভ্রান্ত!’


বর্তমানে স্বামী ভিকি কৌশলকে নিয়ে নিউইয়র্কে রয়েছেন ক্যাটরিনা। সেখানকার রেস্টুরেন্টে বসে কখনও নিজের পছন্দের খাবার খাচ্ছেন আবার কখনও সুইমিং পুলে স্বামীকে জড়িয়ে ধরে তোলা ছবি শেয়ার করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.