সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি::দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, নৈরাজ্য ও হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শনিবার দুপুরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালীবাড়ি মোড়স্হ পৌঁছালে পুলিশি বাধার মুখে পড়ে এবং সেখানেই তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্যে রাখেন জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ, এ্যাড. মল্লিক মঈনউদ্দিন সোহেল, আনসার উদ্দিন, আবুল মনসুর শওকত, আনিসুল হক,আবুল কালাম,ফুলমিয়া, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ্যাড. জিয়াউর রহীম শাহীন, জুনাব আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,দপ্তর সম্বপাদক মো. জামাল উদ্দিন বাকের, বিএনপি নেতা রাকাব উদ্দিন,ব্যারিস্টার মাহদীন,আব্দুল বাসিত,আশিকুর রহমান আশিক,অশোক তালুকদার, আমানুল হক রাসেল,জেলা যুবদলের সহ সভাপতি আমিন,সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ কয়েছ,যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন, সহ সভাপতি ইকবাল হোসেন, শাহজাহান মিয়া,যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু,সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল আহাদ জুয়েল,কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব তারেক মিয়া, জেলা শ্রমিক দলের সহ সভাপতি আব্দুল মতিন,সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সহ বিভিন্ন উপজেলা ও সকল ইউনিটের বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল ও শ্রমিক দলের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা বলেন,বর্তমান ভোটারবিহীন এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই জেনেই দেশে বিরোধী মত ও পথের নেতাকমর্ীদের উপর হামলা মামলা করে দমন করতে চাইছে। এই সরকারের সকল অপকর্মের জবাব রাজপথে দিতে দলীয় নেতাকমর্ীদের প্রস্তুত থাকার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.