সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর আম্বরখানার পয়েন্টভিউ মার্কেটের কাপড় ব্যবসায়ী ফয়জুর রহমান (২৪) মদিনা মার্কেট এলাকায় ট্রাকচাপায় নিহত হয়েছেন।

রোববার (১১ মে) রাত পৌনে ১১টার দিকে বাড়িতে আসার পথে মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ফয়জুর রহমান সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সাদিপুর নিবাসী, কাজির বাজারের সাবেক ব্যবসায়ী মরহুম কুতুব উদ্দিনের পুত্র। টগবগে এ তরুনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে রাখেন। ঘাতক ট্রাকসহ ভাঙচুর করেন বেশ কয়েকটি যানবাহন। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিসের দায়িত্বে থাকা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্লাহ তাহের জানান- ঘাতক ট্রাক এবং এর চালক ও হেলপারকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

তবে তাৎক্ষণিক চালক-হেলপারের নাম জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.