সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সাতাইহাল মোকাম পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য চুনু মিয়ার পুত্র ধান কাটার হারভেস্টার মেশিন ও ট্রাকের সংঘর্ষে ফাহিম আহমেদ (২০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানাযায়, সোমবার (১৬ মে) সকাল ১১টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল (দক্ষিণ কুর্শা) এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কের পাশ্ববর্তী জমিতে ধান কাটা শেষে হারভেস্টার একটি মেশিন সিলেট গামী মহাসড়কের পাশের জমিতে ধান কাটতে মহাসড়কের পাশ দিয়ে উঠে। এ সময় অপরদিক থেকে আরেকটি ট্রাক (চট্টো মেট্টো) ট ১২- ০৩১৪) বেপরোয়া গতিতে চালিয়ে পেছন থেকে ধান কাটার মেশিনটিকে ধাক্কা দেয়। এতে ধান কাটার মেশিন রাস্তার পাশে উল্টে গেলে গাড়িতে থাকা ফাহিম আহমেদ গুরুত্বর আহত হন। এবং হারভেস্টর মেশিনের অজ্ঞাতনামা চালকও গুরুতর আহত হলেও গাড়ির অজ্ঞাতনামা চালক দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে ফাহিম আহমেদ নিহতের খবর পাওয়া যায়।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় অজ্ঞাতনামা ট্রাক চালককে পাওয়া যায়নি। নিহত ফাহিম ধান কাটার মেশিনের সাথে সহযোগীয় ছিলেন। তবে, ধান কাটার মেশিনের চালক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.