সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

নবীগঞ্জ উপজেলার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিষ্ট্রট উত্তম কুমার দাস হবিগঞ্জে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিষ্ট্রট উত্তম কুমার দাস হবিগঞ্জের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে নির্বাচিত হয়েছেন।

কর্মক্ষেত্রে তিনি দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ খবরটি সোমবার (১৬ মে) বিকালে জেলা শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হওয়ার বিষয়ের কথা নিশ্চিত করেছেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাস।

এর পূর্বে, ভূমি মন্ত্রণালয়ের মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ থেকে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে নির্বাচিত হওয়ার বিষয়টি তাকে ই-মেইলের মাধ্যমে জানানো বলেও জানিয়েছেন।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ যোগদানের ১০ মাসে মধ্যে উপজেলার বিভিন্ন স্থানে বাল্যবিবাহ, অবৈধ জমি দখল ও বালু উত্তোলন রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বালুখেকো সিন্ডিকেট, ভূমি অফিস দালাল ও সিন্ডিকেট মুক্ত করা হয়েছে। তিনি নবীগঞ্জ উপজেলায় যোগদানের পূর্বে আজমিরীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবেও অসামান্য কর্মক্ষমতা দেখিয়েছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাস বলেন, গুরুত্বসহকারে ভালোভাবে কাজ করলে তার স্বীকৃতি অবশ্যই পাওয়া যায়। ভাল কাজের ভাল ফল। এই ভাল কাজ করেছি বলেই আজ আমাকে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত নির্বাচিত করা হয়েছে।

তিনি এ আনন্দে আরো বলেন, ‘নবীগঞ্জে গত ১০ মাস ধরে সবাইকে এক সাথে নিয়ে কাজ করেছি। হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক বিজেন ব্যানার্জী ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন সহ নবীগঞ্জ উপজেলা বাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.