সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

সুনামগঞ্জ জেলা যুবলীগের র‌্যালী,দোয়া ও মিলাদ মাহফিল

সুনামগঞ্জ প্রতিনিধি::বঙ্গবন্ধু কন্যা, সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে র‌্যালী,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নির্দেশে এবং সুনামগঞ্জের বিশিষ্ঠ ব্যবসায়ী ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আমদের নেতৃত্বে র‌্যালী ও পৌর শহরের ঐতিহ্যবাহি যাদুঘর প্রাঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে পৌর শহরের ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ঐতিয্য যাদুঘর প্রাঙ্গনে আলোচনা সভায় মিলিত হয়।
এ সময় বক্তব্য রাখেন,জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক খন্দকার মনজুর আহমদ,সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সবুজ কান্তি দাস,দিরাই উপজেলা যুবলীগের সভাপতি বাবু রঞ্জন রায়,যুবলীগ নেতা দিরাই পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন মিয়া,জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ,শান্তিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মরিুজ্জামান সুজন,বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ,সাধারন সম্পাদক সুহেল আহমদ,দিরাই পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ার আহমদ,সাধারন সম্পাদক জুয়েল আহমদ,ছাতক যুবলীগ নেতা মো. জসিম উদ্দিন ও জামালগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মনসুর আলম প্রমুখ।

খন্দকার মনজুর আহমদ বলেছেন,মুক্তিযুদ্ধের চেতনা পুনরুদ্ধার এবং সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার অভিযাত্রায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন একটি তাৎপর্যপূর্ণ ঘটনা। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা, তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। পরে উপস্থিত নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দেশবাসীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.