সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

ঢাকা-সিলেট মিতালি পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশার চালক সহ দুইজন নিহত

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ থেকে::ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রুকনপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী মিতালি পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশার চালক সহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার রুকনপুর গ্রামের সিএনজি চালক আরশ মিয়া (২৪) নূরিয়া বেগম (৩৪)।

মঙ্গলবার দুপুর সাড়ে ১১টার দিকে মহাসড়কের রুকনপুর প্রাণ আর এফ এল কোম্পানির ডিপোর সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে-রোকনপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা (মৌলভীবাজার থ: ১১-৪৮৬৫) দিয়ে নুরেয়া বেগম বাহুবলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে সিএনজি রোকনপুর ইউপিধীন আরএফএল কোম্পানির সামনে শাখা রোড হইতে মহাসড়কে প্রবেশ করে যাত্রী নামাচ্ছে। তাৎক্ষণিক ঢাকাগামী এমআর পরিবহনের (ঢাকা মেট্টো ব-১৫-৭৫৫১) একটি বাস দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ঐ সিএনজিকে পেছন থেকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিকশা চালক মৃত্যুবরণ করেন। এসময় স্থানীয়রা সিএনজিতে থাকা যাত্রী নুরেয়া বেগমম নামে এক মহিলাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বাহুবল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, একটি সিএনজিচালিত অটোরিকশার পেছনে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একই গ্রামের সিএনজি চালক আরশ মিয়া(২৪) নিহত হন। এছাড়া গুরুতর আহত অবস্থায় একই গ্রামের নূরিয়া বেগম (৩৪) বাহুবল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এক নারীর মৃত্যু হয়।

শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসের চালক নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের মিজিমিজি গ্রামের মৃত. মহবত আলীর ছেলে নূর নবীকে (২৮) আটক ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.