সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

হিন্দি সিনেমায় সিয়াম

 সিলেটপোস্ট ডেস্ক::হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার ব্যস্ততম নায়ক সিয়াম আহমেদ। ‘ইন দ্য রিং: স্টোরি অব অ্যা বোরকা বক্সার’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করছেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম।

সিনেমাটিতে সিয়ামের সহশিল্পী হিসেবে কাজ করবেন নেটফ্লিক্সের লিটল থিংস সিরিজের বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরি। সিনেমার গল্প ভারতের নারী মুসলিম বক্সার শামাকে নিয়ে। এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার।

শুক্রবার (২০ মে) আন্তর্জাতিক ম্যাগাজিন ভ্যারাইটিও খবরটি নিশ্চিত করেছেন।

এসব তথ্য নিশ্চিত করে সিয়াম বলেন, ‘ঠিক চারমাস আগে এই প্রজেক্টের জন্য অডিশন দিয়েছিলাম। ৩ মাস আগে জেনেছি এই প্রজেক্টের সঙ্গে আমার থাকার কথা নিশ্চিত হয়েছে। অনেক কথাবার্তা হচ্ছে এই প্রজেক্ট নিয়ে। আমার চরিত্রটির নাম রওশন। স্ক্রিপ্ট নিয়ে অনেক আলোচনা হয়েছে। কিছু মতামত জানিয়েছি। চলতি বছর শেষে শুটিং শুরু হবে বলে আশা করছি।’


পরিচালক অলকা রঘুরাম এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে প্রশংসিত ডকুমেন্টারি বোরকা বক্সার্স পরিচালনা করেছিলেন।

ভ্যারাইটির প্রতিবেদনে বলা হয়েছে, খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমাটির মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার গল্প। এতে ১৭ বছর বয়েসী শামা নামে ওই বক্সারকে ঘিরে বিভিন্ন কাহিনি উঠে আসবে। এই শামা তার এক আত্মীয়কে হত্যার অভিযোগে জড়িয়ে পড়েন।

খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করেছেন পরিচালক। কিন্তু এটি বায়োপিক নয়। সিয়ামের ভাষায়—‘এটা কোনো বায়োপিক বা ডকুমেন্টারি ফিল্ম না। এটা পূর্ণদৈর্ঘ্য, বাণিজ্যিক সিনেমা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.