সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

শিকাগোতে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ৭

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রের শিকাগোতে বন্দুকধারীর গুলিতে অন্তত দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। অভিযান চালিয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৯ মে) রাত সাড়ে ১০টার দিকে শিকাগোর লয়েলো বিশ্ববিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। তবে, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির পুলিশ জানায়, বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালানোর পর পরই নিকটবর্তী রেড লাইন সাবওয়েতে এবং টানেলের নিচে দৌড়ে যায়। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে একটি আগ্নেয়াস্ত্রও।

একইদিন মিশিগানের ক্রসরোড অল্টারনেটিভ হাইস্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে হঠাৎ করেই অতর্কিত বন্দুক হামলা চালায় বন্দুকধারীরা। এ সময় অনুষ্ঠানস্থলে ৬০ শিক্ষার্থীসহ তাদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। গোলাগুলিতে আতঙ্কিত হয়ে পড়ে দিগ্বিদিক ছোটাছুটি করেন তারা।

চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাফেলোয় একটি সুপার মার্কেটে বন্দুকধারীদের হামলায় ১০ জন নিহত হয়। এ ঘটনায় পেটন গেন্ডরন নামের ১৮ বছরের এক কিশোরকে সামাজিক যোগাযোগমাধ্যম অপব্যবহার করার দায়ে আটক করেছে পুলিশ।

এছাড়া, গত ১৫ মে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি চার্চে বন্দুক হামলায় একজন নিহত এবং পাঁচজন আহত হয়। গত সপ্তাহে শিকাগোর মিলেনিয়াম পার্কের কেন্দ্রস্থলে বন্দুক হামলায় এক কিশোর নিহত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.