সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

শিকাগোতে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ৭

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রের শিকাগোতে বন্দুকধারীর গুলিতে অন্তত দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। অভিযান চালিয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৯ মে) রাত সাড়ে ১০টার দিকে শিকাগোর লয়েলো বিশ্ববিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। তবে, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির পুলিশ জানায়, বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালানোর পর পরই নিকটবর্তী রেড লাইন সাবওয়েতে এবং টানেলের নিচে দৌড়ে যায়। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে একটি আগ্নেয়াস্ত্রও।

একইদিন মিশিগানের ক্রসরোড অল্টারনেটিভ হাইস্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে হঠাৎ করেই অতর্কিত বন্দুক হামলা চালায় বন্দুকধারীরা। এ সময় অনুষ্ঠানস্থলে ৬০ শিক্ষার্থীসহ তাদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। গোলাগুলিতে আতঙ্কিত হয়ে পড়ে দিগ্বিদিক ছোটাছুটি করেন তারা।

চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাফেলোয় একটি সুপার মার্কেটে বন্দুকধারীদের হামলায় ১০ জন নিহত হয়। এ ঘটনায় পেটন গেন্ডরন নামের ১৮ বছরের এক কিশোরকে সামাজিক যোগাযোগমাধ্যম অপব্যবহার করার দায়ে আটক করেছে পুলিশ।

এছাড়া, গত ১৫ মে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি চার্চে বন্দুক হামলায় একজন নিহত এবং পাঁচজন আহত হয়। গত সপ্তাহে শিকাগোর মিলেনিয়াম পার্কের কেন্দ্রস্থলে বন্দুক হামলায় এক কিশোর নিহত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.