সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

বন্যায় দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে বন্যায় দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

আজ ২২মে রবিবার বিকাল তিনটায় বন্যাকবলিত সিলেট নগরীর ঘাশিটুলা বড় মসজিদের পাশেই “মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির” উদ্যোগে বন্যার্তদের মাঝে শুকনো ও বিভিন্ন খাদ্যসামগ্রী ১০০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

এ বিতরণী অনুষ্ঠানে সহ-সাধারন সম্পাদক মোঃ সুমন মিয়ার পরিচালনায় ও শেখ মোঃ লুৎফর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান শিকদার, মোঃ সুলতান আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিজ মুনসুর আহমদ,মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার তাহেরা।

বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মোঃ শামিম মিয়া, সমাজ সেবক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাপ্পি চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ শাহরিয়ার চৌধুরী সাব্বির,সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোহনা আক্তার, সদস্য সাংবাদিক আব্দুল্লাহ আল হাসান, ছাদেকুর রহমান, নূরুদ্দীন রাসেল,ফয়জুল ইসলাম ফজলাই,জিয়াউর রহমান,সৈয়দ আল আমিন প্রমুখ।

এসময় মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির সভাপতি শেখ মোঃ লুৎফর রহমান বলেন, প্রবল বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল সিলেটসহ ১৩টি উপজেলায় ভয়াবহ বন্যা পরিস্থিতি সৃষ্টি করেছে। এই ভারী বর্ষণে ঘরবাড়ি, ফসলের জমি, গবাদিপশুসহ ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছেন এলাকার মানুষ। বন্যায় পানিবন্দি এলাকাগুলোতে খাদ্য, চিকিৎসা এবং আশ্রয়ের সংকট দেখা দিয়েছে৷ বিশুদ্ধ পানির তীব্র সংকট তৈরি হয়েছে।আমাদের সংগঠন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি সবসময় গরীব, অসহায় ও দারিদ্র মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে কাজ করে  আসছে। সংগঠন এর কার্যক্রম আরও ব্যাপকভাবে কাজ করে যাবে যদি আপনাদের দোয়া ও ভালবাসা পায় ইনশাআল্লাহ।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.