সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

ফ্রান্সে পদক জয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দিলো ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন

মোঃবিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধি::ফ্রান্সের নরমান্ডির দুবিল শহরে অনুষ্ঠিত হয়ে গেল ইন্টারন্যাশনাল সামার স্কুলস গেইমস। ইন্টারন্যাশনাল স্কুলস স্পোর্টস ফেডারেশনের উদ্যোগে আয়োজিত গ্রীষ্মকালীন স্কুলস গেইমসে অংশগ্রহণ করে ব্রোঞ্জ পদক জয় করে বাংলাদেশ।

বাংলাদেশ দলের এ বিজয়ে প্যারিসে বিজয়ী দলের খেলোয়াড় ও প্রতিনিধিদলকে সংবর্ধনা দিয়েছে ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন। এসময় বাংলাদেশ দলের খেলোয়াড়দের ফুল দিয়ে বরন করেন এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম। ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশন এর কোর্ডিনেটর আবু তাহির এর পরিচালনায় অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিকেএসপি ডিরেক্টর জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক ও বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশনের সহ-সভাপতি কামরুন্নেসা আশরাফ দীনা ও ব্রোঞ্জ পদক বিজয়ী পুষ্পিতা জামান।
এবারের আসরে বিশ্বের ৬৯ টি দেশ থেকে মোট ৩৮০০ জন খেলোযাড়, কোচ ও অফিসিয়াল অংশগ্রহন করেন। বাংলাদেশ থেকে এবার দশ জন খেলোয়াড়, কোচ, কর্মকর্তা সহ ১৬ জনের একটি প্রতিনিধি দল প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য প্যারিস সফর করেন।
এবারের টুর্নামেন্টে বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশনের মনোনীত প্রতিযোগীরা তিনটি গেইমসে অংশ নেয়। তার মধ্যে আর্চারি বা তীর নিক্ষেপ পর্বে তুরস্ক কে হারিয়ে ব্রোঞ্জ পদক জিতে নেন পুস্পিতা জাহান।
বিকেএসপি ডিরেক্টর জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক বলেন, খেলোয়াড়দের জন্য পৃষ্ঠপোষকতা বৃদ্ধি করলে আন্তর্জাতিক আসরে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে।
বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশনের সহ-সভাপত কামরুন্নেসা আশরাফ দীনা উচ্ছাস প্রকাশ করে বলেন, এ বিজয় সমগ্র বাংলাদেশের। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “প্রধানমন্ত্রীর সদিচ্ছায় স্কুলস স্পোর্টস আন্তর্জাতিক আসরে বাংলাদেশকে অনন্য আসনে আসীন করেছে।”
ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশনের প্রেসিডেন্ট মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে তাদের নৈপুন্য ও সাফল্যের ভুয়সী প্রশংসা করেন।
বাংলাদেশ দলের ব্রোঞ্জ পদক বিজয়ী পুষ্পিতা জামান ইউরোবাংলা বিজনেস এসোশিয়েশনের আয়োজনে কৃতজ্ঞতা প্রকাশ করে তার বক্তব্যে দেশের সম্মান বৃদ্ধিতে উত্তরোত্তর সাফল্যের প্রচেষ্টা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.