সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

যুক্তরাষ্ট্রের হাসপাতালে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রের ওকলাহামা অঙ্গরাজ্যের তুলসা শহরে একটি হাসপাতালে বন্দুকধারীর গুলিতে চারজন নিহত হয়েছেন। এ সময় সন্দেহভাজন বন্দুকধারীও মারা গেছেন বলে জানিয়েছে দেশটির পুলিশ।

স্থানীয় সময় বুধবার (১ জুন) ওকলাহামা অঙ্গরাজ্যের তুলসা শহরের সেন্ট ফ্রান্সিস হাসপাতালের ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। মার্কিন পুলিশের বরাত দিয়ে বৃহস্পতিবার (২ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বিবিসি।

তুলসার ডেপুটি পুলিশ প্রধান জোনাথন ব্রুকস সাংবাদিকদের বলেন, অভিযুক্ত বন্দুকধারীও মারা গেছেন। মূলত আত্মঘাতী আঘাতের কারণেই প্রাণ হারিয়েছেন ওই অভিযুক্ত।

বন্দুকধারীর পরিচয় এখনও পাওয়া যায়নি বলে জানান তিনি।

জোনাথন ব্রুকস বলেন, সন্দেহভাজন বন্দুকধারীর হাতে একটি রাইফেল ও একটি হ্যান্ডগান ছিল।

এবিসি নিউজের সঙ্গে কথা বলার সময় ক্যাপ্টেন রিচার্ড মেউলেনবার্গ বলেন, পুলিশ মেডিকেল ক্যাম্পাসে আসার সময় তারা কয়েক জনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় এবং তাদের মধ্যে কয়েকজন ইতিমধ্যে মারা গেছেন।

এটি একটি বিপর্যয়কর দৃশ্য, তিনি বলেন।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে তুলসার গুলির বিষয়ে অবহিত করা হয়েছে বলে হোয়াইট হাউসের কর্মকর্তারা এক বিবৃতিতে জানিয়েছেন।

এর আগে. গত শনিবার (২৮ মে) টেক্সাসের একটি স্কুলে ১৯ শিশুসহ ২১ জনকে হত্যা করে এক বন্দুকধারী।

এদিকে যুক্তরাষ্ট্রজুড়ে বন্দুক সহিংসতার প্রতিবাদে সরব হয়েছেন মার্কিনরা। মঙ্গলবারও ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের শিক্ষার্থীরা বন্দুক হামলা বন্ধে ব্যক্তিগত অস্ত্র আইন সংস্কারের দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.