সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

মেসির পাঁচ গোলের রাতে রোনালদোর ডাবল

সিলেটপোস্ট ডেস্ক::দুরন্ত ফর্মে রয়েছেন লিওনেল মেসি। আর অসাধারণ খেলে যাচ্ছে তার দল আর্জেন্টিনা। নিজেদের চমৎকার খেলার স্টাইলটা ধরে রেখে আরও একটি দুর্বার পারফরম্যান্স উপহার দিল তারা।

দাপুটে ফর্মটা ধরে রেখে আলবিসেলেস্তের হয়ে পাঁচ গোল একাই করলেন জাদুকর লিওনেল মেসি। স্পেনের পাম্পলোনার প্রীতি ম্যাচে এস্তোনিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে কোচ লিওনেল স্কালোনির শিষ্যরা।

বিশ্বের প্রথম ও একমাত্র ফুটবলার হিসেবে ক্লাব ও জাতীয় উভয় দলের হয়েই এক ম্যাচে ৫ গোল করার কীর্তি গড়লেন মেসি। সেই সঙ্গে আন্তর্জাতিক ফুটবলে সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় হাঙ্গেরির লিজেন্ড ফেরেঙ্ক পুসকাসকে (৮৪ গোল) টপকে গেছেন ফুটবল সুপারস্টার মেসি (৮৬ গোল)।

বুধবার ইতালিকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালিসিমা জিতেছে আর্জেন্টিনা। নিজে গোল না করলেও অ্যাসিস্ট করেছেন সতীর্থদের দুই গোলে।

অন্য দিকে উয়েফা নেশন্স লিগে জোড়া গোল উপহার দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার ফুটবল নৈপুণ্যে পর্তুগাল ৪-০ গোলে ধসিয়ে দিয়েছে সুইজারল্যান্ডকে।

পর্তুগিজ মহাতারকার সঙ্গে বাকি গোলটি করেন উইলিয়াম কারভালহো ও জোয়াও ক্যানসেলো।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.