সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

গ্র্যান্ড শাহ কামাল পর্যটকদের জন্য নতুন মাত্রা যোগ করবে-মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পর্যটকদের জন্য সিলেট অন্যতম আকর্ষণীয় স্থান। সিলেট শহরের আবাসিক হোটেলগুলো মানসম্মত। হোটেল গ্র্যান্ড শাহ কামাল পর্যটকদের জন্য নতুন মাত্রা যোগ করবে। আশা করি, মানসম্মত সেবা এবং পর্যাপ্ত সুযোগ-সুবিধার ক্ষেত্রে হোটেলটি স্বকীয় স্থান করে নিবে।

সিলেট নগরীর আম্বরখানায় হোটেল গ্র্যান্ড শাহ কামাল এর উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ শুক্রবার সকালে ফিতা ও কেক কেটে হোটেলটির উদ্বোধন করা হয়। হোটেল গ্র্যান্ড শাহ কামালের চেয়ারম্যান আক্তার মিয়া কামালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠণিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন নিপু, যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সহসভাপতি আব্দুল আজিজ ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শামসুদ্দিন কামালী প্রমূখ।
মাজেদ কামালী, আলী উদ্দিন কামালী ও কাউছার মিয়ার সম্মিলিত সঞ্চালনায় মোনাজাত পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা সালেহ আহমদ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.