সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

গ্র্যান্ড শাহ কামাল পর্যটকদের জন্য নতুন মাত্রা যোগ করবে-মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পর্যটকদের জন্য সিলেট অন্যতম আকর্ষণীয় স্থান। সিলেট শহরের আবাসিক হোটেলগুলো মানসম্মত। হোটেল গ্র্যান্ড শাহ কামাল পর্যটকদের জন্য নতুন মাত্রা যোগ করবে। আশা করি, মানসম্মত সেবা এবং পর্যাপ্ত সুযোগ-সুবিধার ক্ষেত্রে হোটেলটি স্বকীয় স্থান করে নিবে।

সিলেট নগরীর আম্বরখানায় হোটেল গ্র্যান্ড শাহ কামাল এর উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ শুক্রবার সকালে ফিতা ও কেক কেটে হোটেলটির উদ্বোধন করা হয়। হোটেল গ্র্যান্ড শাহ কামালের চেয়ারম্যান আক্তার মিয়া কামালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠণিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন নিপু, যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সহসভাপতি আব্দুল আজিজ ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শামসুদ্দিন কামালী প্রমূখ।
মাজেদ কামালী, আলী উদ্দিন কামালী ও কাউছার মিয়ার সম্মিলিত সঞ্চালনায় মোনাজাত পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা সালেহ আহমদ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.