সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

দোয়ারাবাজারে তিন সন্তানের জননীর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে শরুপা বেগম (৩৫) নামের তিন সন্তানের জননীর ওপর এসিড হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউরা গ্রামের সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের স্ত্রী তিনি। মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে প্রবাসে আছেন।
গতকাল বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টার দিকে নিজ বাড়ির টিউবওয়েল থেকে পানি আনার সময় তিনি এসিড হামলার শিকার হন। তার মুখ ও চোখে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুশিউরা গ্রামের মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে আছেন। বাড়িতে তার স্ত্রী শরুপা বেগম, তিন সন্তান ও তার মা বসবাস করেন। শরুপা বেগম বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিজ বাড়ির রান্না ঘরের পাশের টিউবওয়েল থেকে পানি নিয়ে ঘরে ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা তার মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। তবে এসিড নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেননি বলে জানিয়েছেন। পরে চিকিৎসার জন্য রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের পাশ থেকে একটি কাচের বোতল উদ্ধার করা হয়েছে। বোতলটিতে এসিড জাতীয় তরল পদার্থ আছে বলে ধারণা করা হচ্ছে। সেটি পরীক্ষা করে দেখা হবে। আহত মহিলার পরিবারের লোকজন জানিয়েছেন এসিড জাতীয় কোন পদার্থ তার চোখে মুখে নিক্ষেপ করা হয়েছে৷ তবে নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেন নি। ঘটনাটির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.