সংবাদ শিরোনাম
আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী  » «   ওসমানীনগরে জুতা পায়ে দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন!  » «   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের  » «   ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «  

জগন্নাথপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রতীক নিয়ে প্রচারণার অভিযোগ তালহা আলমের বিরুদ্ধে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ তফসিল ঘোষণা হতেই তৎপরতা শুরু হয়ে গেছে। মনোনয়ন পত্র দাখিল ও প্রতীক বরাদ্দ না হলেও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এক প্রার্থী জমিয়ত উলামায়ে ইসলামে যোগদান করে খেজুর গাছ প্রতীকে ভোট প্রার্থনা করে বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন।

এলাকাবাসী ও উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়,গত ৭জুন নির্বাচন কমিশন মেয়াদপূর্তিতে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনু্যায়ী ২৮ জুন মনোনয়ন পত্র দাখিল ৩০ জুুন বাছাই ৭ জুলাই প্রার্থীতা প্রত্যাহার, ৮ জুলাই প্রতীক বরাদ্দ ও ২৭ জুলাই ভোট গ্রহণের দিন ঠিক করা হয়। তফসিল ঘোষণার পর থেকে সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা লক্ষ্য করা যায়। তার মধ্যে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ তালহা আলম গত বৃহস্পতিবার জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ দলে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি তাঁর ফেসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী হিসেবে খেজুর গাছ প্রতীকে ভোট চেয়ে প্রচারনা চালান। তার সমর্থকদের ও প্রচারণা চালাতে দেখা গেছে।
জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা নাগরিক ফোরাম আহ্বায়ক নুরুল হক বলেন, প্রতীক বরাদ্দের আগে কোন প্রার্থী প্রতীক নিয়ে প্রচারণা চালাতে পারেনন না।নির্বাচনী বিধি বিধান ও আইনে সুস্পষ্ট লঙ্ঘন। জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী নির্বাচনী বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাতে দেখা গেছে।
এ প্রসঙ্গে সদ্য জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী সৈয়দ তালহা আলম বলেন, অতি উৎসাহী হয়ে কর্মীরা প্রচারনা চালিয়েছে।তাদের কে প্রতীক ব্যবহার করে প্রচারনা চালাতে নিষেধ করেছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, প্রতীক বরাদ্দের আগে কোন প্রার্থী প্রতীক নিয়ে প্রচারণা চালাতে পারেন না। আমরা এ বিষয়ে পদক্ষেপ নেব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.