সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

বিভিন্ন দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সম্মূখে গণফোরামের মানববন্ধন

সিলেটপোস্ট ডেস্ক::গণফোরামের উদ্যোগে গতকাল ১৮ জুন বেলা ১১ টায় প্রস্তাবিত বাজেটে ‘দূর্নীতি,অর্থপাচার ও দ্রব্যমূল্যের উর্ধগতি ’ বন্ধের দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সম্মূখে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়। কর্মসূচীর এক প্রস্তাবে বলা হয় দেশের ক্রমবর্ধমান দূর্নীতি দেশের অর্থনীতি ও সাধারণ নাগরিকের জীবনমানকে ক্রমশ ধ্বংস করেই চলেছে। প্রস্তাবিত বাজেটে দূর্নীতিকে প্রতিরোধ করার জন্য কোন দিক নির্দেশনাই নেই। অর্থনীতি শিক্ষা সহ রাষ্ট্রীয় সর্বক্ষেত্রে দূর্নীতি আমাদের জীবনসত্বাকে ধ্বংস করে চলেছে। অর্থপাচার দেশের জন্য একটি বড় হুমকি। কিন্তু সরকার বড় বড় টাকা পাচারকারী এবং তাদের সহায়তাকারীদের বিরুদ্ধে নির্বিকার। চাল ভোজ্যতেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিষের মূল্য অযৌক্তিক ভাবে বেড়েই চলেছে, সাধারণ মানুষ দিশেহারা । সরকার মজুতদারদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান চালাচ্ছে। বাস্তবে প্রভাবশালী সিন্ডিকেট সদস্যরা সরকারের প্রশ্রয়েই তাদের গণবিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। গণফোরাম প্রস্তাবিত বাজেটে দূর্নীতি, অর্থপাচার এবং দ্রব্যমূল্যের উর্ধগতির বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেয়ার দাবী করছে।

সভাপতিত্ব করেন এড. সুরাইয়া বেগম, কর্মসূচীতে বক্তব্য রাখেন : আ ও ম শফিক উল্লা, হারুনুর রশীদ তালুকদার, এ, কে, এম শফিক উল ইসলাম, মোশতাক আহমেদ, মাহফুজ রহমান, এড. শরীফুল ইসলাম, নাজমুল ইসলাম সাগর, তৌফিকুল ইসলাম, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম রতন, আব্দুল ওয়াহাব, বকুল ইমাম, মুন্সী মোঃ তাফাজ্জল প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.