সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

১২’শ পরিবারকে ত্রাণ দিলো মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে ১৮জুন হতে সিলেট শহর ও শহরতলীতে বণ্যায় আক্রান্ত গৃহহীন ও কর্মহীন মানুষের মাঝে শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসাবে ২০জুন সোমবার শহরের মেন্দীবাগ, ছড়ার পাড়, তেরোরতন, মাছিমপুর, সোবহানীঘাট, চালীবন্দর ও শহরতলীর হরিপুর মাদ্রাসা, হরিপুর প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র, সারিকাটা, সারিঘাট নিজপাঠ ইউনিয়ন সহ আশেপাশের গ্রামের প্রায় ১২০০ পরিবারের বন্যা দুর্গতদের মাঝে শুকনো ও রান্না করা খাবার,পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসএমসিসিআই এর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এসএমসিসিআই এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক মোহাম্মদ কফিলুর রহমান, হুরায়রা ইফতার হোসেন, মো: মুহিতুল বারী রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, কাজী মকবুল হোসেন, আলীমুছ ছাদাত চৌধুরী, জিয়াউল গণী আরেফীন, রেজাউল হাসান জাকারিয়া,কল্লোল আহমদ, সাবেক পরিচালক মাহবুবুর রহমান ও পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সার্বিক সহযোগীতায় ত্রাণ বিতরণ পরিচালিত হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন এসএমসিসিআই এর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এসএমসিসিআই এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক মোহাম্মদ কফিলুর রহমান, হুরায়রা ইফতার হোসেন, মো: মুহিতুল বারী রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, আলীমুছ ছাদাত চৌধুরী, জিয়াউল গণী আরেফীন, রেজাউল হাসান জাকারিয়া, সাবেক পরিচালক মাহবুবুর রহমান, সদস্য মো: মাহী উদ্দিন আহমদ সেলিম, এসএমসিসিআই এর সিইও মো: জাহাঙ্গীর হোসেন, অ্যাপার্টম্যান্ট এন্ড রিয়েল এস্টেট গ্রুপ (সারেগ) সেক্রেটারী দিলওয়ার হোসাইন, কার্যকরি সদস্য তাজুল ইসলাম হাসান, নেহাল আহমদ প্রমুখ।
এসএমসিসিআই ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন বলেন, জাতীর বিভিন্ন দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই দু:স্থ ও অসহায় মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। বর্তমান দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই এর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। তিনি বলেন, অসহায় গৃহহীন মানুষের পাশে সমাজের বিত্তশালী মানুষের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এসএমসিসিআই এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, স্বরণকালের ভয়াবহতম বন্যায় সিলেটের মানুষ আজ দিশেহারা। জাতীর পিতার কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ট নের্তৃত্বে করোনা ভাইরাসের ধাক্কা সামাল দিয়ে মানুষ যখন একটু স্বস্তির নি:শ্বাস ফেলছিলো টিক তখনি পাশাপাশি দুটি বন্যায় সিলেটের মানুষ এখন অসহায়। ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনার সরাসরি তত্বাবধানে ত্রাণ বিতরণ ও উদ্ধার কাজ চলছে। মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বরাবর দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে ছিলো। ইনশাআল্লাহ সবসময় অসহায় মানুষের পাশে থাকবে। মেট্রোপলিটন চেম্বাররের ত্রাণ বিতরণ চলমান থাকবে। তিনি সিলেটের মানুষের এই দুর্যোগকালীন সময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহবান জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.