সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন কর্তৃপক্ষের উদ্যোগে সুনামগঞ্জে ত্রানসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::নৌ পরিবহন ,মন্ত্রনাললের নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর নির্দেশে বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন কর্তৃপক্ষের( বি আই ডব্লিউ টি এর) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক এর সার্বিক তত্বাবধানে উদ্যোগে তিনটি জাহাজ ও চারটি স্পিডবোড সুনামগঞ্জে এসে নোংগর করেছে। প্রায় ৫ হাজার মানুষের মাঝে শুকনো খাবার হিসেবে চিড়া,গুড়,মুড়ি,ওরস্যালাইন,বিস্কুট ও বিশুদ্ধ পানি এবং শিশুদের জন্য গুড়াদুধ মোমবাতি বিতরণ করা হয়।

গতকাল সোমবার এবং আজ মঙ্গলবার দিনব্যাপী জামালগঞ্জ উপজেলা সদর,সাচনা বাজার এবং সুনামগঞ্জ সদর,তাহিরপুর,ছাতক ও দোয়ারাবাজারে ত্রান কার্যক্রম শুরু করেছন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(জেনারেল) অসীম সরকার ও বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম।
এ সময় উপস্থিত ছিলেন বি আই ডব্লিউ টি উপ পরিচালক মো. রেজাউল করিম,সুনামগঞ্জ নদী বন্দরের বন্দর কর্মকর্তা সুব্রত রায়,সিবিআইয়ের সহ সভাপতি মো. আক্তার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পান্না বিশ্বাস প্রমুখ। যতদিন বন্যার উন্নতি না হবে ততোদিন সুনামগঞ্জের বন্যার্ত মানুষজনের পাশে থেকে এ কার্যক্রম চালিয়ে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.