সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ 

দোয়ারাবাজার প্রতিনিধি::দোয়ারাবাজারে বন্যাকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে তোপের মুখে পড়েছেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক। লক্ষ্মীপুর ইউনিয়নে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বুধবার (২২ জুন) দুপুরে সুনামগঞ্জ থেকে স্পিডবোটে বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকা দোয়ারাবাজার এলাকা পরিদর্শনে যান এমপি মুহিবুর রহমান মানিক। লক্ষ্মীপুর ইউনিয়নের বাংলাবাজারে পৌঁছালে সেখানে বর্তমান চেয়ারম্যানের তোপের মুখে পড়ে পরিদর্শনকারী দল। বাঁধ ভেঙে যাওয়ার জন্য এমপিকে দায়ী করেন স্থানীয়রা। এছাড়া, এমপির বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ করেন নিজ দলের নেতাকর্মীরা।
সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম এমপির পক্ষ নিয়ে বিবাদে জড়ান। তিনি বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলামকে ধাক্কা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সেনাবাহিনী ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।
স্থানীয়রা অভিযোগে বলেন, রাস্তাটি অনেকদিন ধরেই দুর্বল। এমপি চাইলে এই রাস্তা পাকা করতে পারতো। তারা সেটা করেনি বলে প্রাণহানি হয়েছে বলেও দাবি করেন স্থানীয়রা।
সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, সাবেক চেয়ারম্যান বলছে, বর্তমানে যে প্রজেক্ট ছিল, সেটি বাস্তবায়িত হলে এই বাঁধ ভাঙতো না। আর নবনির্বাচিত চেয়ারম্যানের দাবি, আগে বরাদ্দ ছিল। তখন কাজ হলে আর এই পরিস্থিতি তৈরি হতো না। তিনি আরও বলেন, দুর্যোগের এই সময়ে এমন ঘটনা কোনোভাবেই কাম্য নয়। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.