সংবাদ শিরোনাম
মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «  

সুনামগঞ্জে বন্যার্তকে নগদ টাকা ও রান্না করা খাবার শেখ মোহাম্মদ আজাহার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫ হাজার বন্যার্ত মানুষকে নগদ টাকা ও খাদ্য সহায়তা দিচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রান সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার ।
শুক্রবার দিনব্যাপী শেখ মোহাম্মদ আজাহারের নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে সুনামগঞ্জ জেলা  শহর ও তাহিরপুর উপজেলায় মোট ১৫ হাজার বন্যার্ত মানুষজনকে রান্না করা খাবারের প্যাকেট ও একশত জনকে নগদ ৫০০শত করে টাকা প্রদান করেছেন। এছাড়াও ১০ হাজার লিটার বিশুদ্ধ পানীয় বোতল,একহাজার পরিবারকে শুকনো খাবার এবং ২ হাজার শিশুর জন্য শিশু খাবার ও মোমবাতি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,জেলা আওয়ামীলীগ নেতা সুবীর তালুকদার বাপ্টু,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য এড. মলয় চক্রবর্তী রাজু।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রান সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার  বলেন মানবতার সেবাই হচ্ছে একজন মুমিনের আসল ধর্ম। তাই নিজ উদ্যোগে আগামী ৫দিন সুনামগঞ্জ জেলায় বন্যার্ত মানুষজনকে সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.