সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জের পূর্ব সীমান্তে কুশিয়ারা নদী হয়ে এরাবরাক নদী দিয়ে নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের সিট ফরিদপুর গ্রামের পাশে বরাক ব্রীক ফিল্ড সংলগ্ন বাঁশের সাকোর মধ্যে একটি লাশ আটকে পড়ে। লাশটি আটকে থাকা অবস্থায় দেখে স্থানীয় জনতা থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ব্যক্তির (২৫) এর লাশ উদ্ধার করেছে। এ ঘটনাটি গতকাল শনিবার দুপুরে ঘটেছে।

জানাযায়, গতকাল শনিবার দুপুরে উপজেলার বরাক ব্রীক ফিল্ডের কাছে জেলেরা মাছ ধরার সময় নদী দেখতে পান অজ্ঞাত এক যুবকের লাশ বাঁশের সাকোতে লাগানো অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে। এতে স্থানীয় লোকজন এ খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার তদন্ত কেন্দ্র এর ইনচার্জ শামসুদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবুল খায়ের, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ ও পিবিআই পুলিশের একদল পুলিশ ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে গোপলার বাজার তদন্ত কেন্দ্র এর ইনচার্জ শামসুদ্দিন জানান, ঐ ব্যক্তির গায়ে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে হয় তো বন্যার পানিতে ডুবে তার মৃত্যূ হয়েছে। তবে, তার পরিচয় সনাক্তের জন্য পিবিআই পুলিশ ফিঙ্গার প্রিন্ট নিয়েছে।

যুবকের লাশ পানিতে ভেসে আসার খবর পেয়ে ঐ হাজারো এলাকার নারী নদীর পারে লাশটিকে এক নজর দেখার জন্য ভীড় জমান।

এব্যাপারে হবিগঞ্জ পিবিআই পুলিশের সাব ইন্সপেক্টর আব্দুল আহাদ বলেন, আমরা লাশের প্রিঙ্গার প্রিন্ট নিয়ে তা পরীক্ষা নিরিক্ষা করেছি। কিন্তু ফিঙ্গার প্রিন্ট কিছুতেই মিলছে না। সম্ভবত ঐ লোকের কোন এনআইডি কার্ড নেই। তাই ফিঙ্গার প্রিন্ট মেচ করছে না। এখন পুলিশ এর ব্যবস্থা গ্রহন করবে। এ লাশের খবরে উপজেলা জুড়ে চলছে তুলপাড়। কে এই ব্যাক্তি?

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.