সংবাদ শিরোনাম
আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী  » «   ওসমানীনগরে জুতা পায়ে দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন!  » «   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের  » «   ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «  

নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের শতাধিক বন্যার্থদের মধ্যে ত্রান বিতরন

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::খুলনার পাইকগাছার অনির্বান লাইব্রেরীর তত্ত্বাবধানে ও এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি ও ষাটকাহন গ্রামের শতাধিক বন্যার্থদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে আরো দু হাজার বন্যার্থকে ত্রাণ দেয়া হবে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রান বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ট্রাস্টের প্রতিষ্টাতা ও দেশের বৃহত্তম গ্রামীন লাইব্রেরী অনর্বিান লাইব্রেরীর দাতা সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন জানান।

রবিবার বিকালে কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের সরকার বাড়ীতে অনুষ্টানটি অনুষ্ঠিত হয়। বন্যার্থদের মাঝে ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন, এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর প্রতিষ্টাতা ও দেশের বৃহত্তম গ্রামীন লাইব্রেরী অনির্বান লাইব্রেরীর দাতা সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি সরওয়ার শিকদার, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনু, জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি বুলবুল আহমদ, মুরব্বি লুৎফুর রহমান চৌধুরী, সিরাজুল ইসলাম চৌধুরী, আকাব উদ্দিন, সমেদ মিয়া, নোমান চৌধুরী, মামুন চৌধুরীসহ আরো অনেকেই।
উল্লেখ্য সিলেট ও সুনামগঞ্জে দুই দফা বন্যায় অনির্বান লাইব্রেরী ত্রান নিয়ে ব্যাপক তৎপরতা চালায়। এ পর্যন্ত অনির্বান লাইব্রেরী সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জে প্রায় ২৫ হাজার বন্যার্থকে সহায়তা দিয়েছে। এছাড়া অনির্বানের ট্যুরিষ্ট বোট কপোতাক্ষ বন্যাদূর্গত এলাকায় অবস্থান করে দুর্গতদের উদ্বার করে আশ্রয় শিবির পর্যন্ত পৌছে দিচ্ছে। উল্লেখ্য যে, বন্যায় নবীগঞ্জ উপজেলার বিস্তৃর্ন এলাকা প্লাবিত হয়েছে। প্রবাসী অধ্যুষিত নবীগঞ্জে প্রবাসীদের বন্যার্থদের জন্য সাহায্যের হাত প্রসারিত করার দাবী জানিয়েছেন বন্যা দূর্গতরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.