সংবাদ শিরোনাম
ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «  

ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণ

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতক উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে পুনরায় জরুরী খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। আজ কোম্পানির কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে প্রধান অতিথি হিসেবে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক।

দ্বিতীয় পর্যায়ে বিভিন্ন ধাপে ছাতকের নোয়ারাই ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুই হাজার পরিবারের মাঝে এই জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয়েছে কোম্পানির পক্ষ থেকে। এর আগে গত মাসে কোম্পানিটি দুই হাজারেরও অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে। এছাড়া বন্যার সময় তিন শতাধিক মানুষকে নিজস্ব কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে নিরাপদ আশ্রয় ও খাদ্য প্রদান করে বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়েছিল কোম্পানিটি ।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক লাফার্জহোলসিমকে ছাতকবাসীর পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জানান এবং সমাজের বিত্তশালী ব্যক্তি এবং অন্যান্য প্রতিষ্ঠানগুলোকেও এগিয়ে আসার আহবান জানান।
খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম সম্পর্কে লাফার্জহোলসিম বাংলাদেশ এর চীফ এক্সিকিউটিভ অফিসার রাজেশ সুরানা বলেন, “করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কোম্পানি আবারো ছাতকের বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়েছে। এই এলাকার মানুষের জীবনমানের টেকসই উন্নয়নের লক্ষ্যে সারা বছরই কোম্পানির পক্ষ থেকে নানাবিধ পদক্ষেপ নেয়া হয়ে থাকে। বন্যার এই দুর্যোগে তাদের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত।”
খাদ্য সামগ্রী বিতরণের সময় কোম্পানির হেড অব ইন্ডাস্ট্রিয়াল অপারেশনস এবং সুরমা প্ল্যান্ট ম্যানেজার হারপাল সিং সহ অন্যান্য কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.