সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

নবীগঞ্জে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর মাঝে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনপ্রসর ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর আর্থ সামাজিক জীবন মানোন্নয়নের সুফলভোগী পরিবারের মধ্যে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) দুপুরে নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও পজিপ কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ – বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হমেদ বেলাল সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে প্রধান অতিথি শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি বলেন, বাংলাদেশে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নের উদ্যোগ নিয়েছে সরকার। এজন্য ‘সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন’ নামে একটি প্রকল্প হাতে নিচ্ছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। তিনি আরো বলেন এ দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষেই কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনা সভা শেষে ৬৬ জনকে ভেড়া ও ভেড়ার ঘর নির্মাণ সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.