সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

ঢাকার আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য,শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীদের বেতনের টাকা দিয়ে ২৬ মেট্রিক টন চাল,ডাল,তেল,আলো পিয়াজ ও দুধসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সুনামগঞ্জের জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করেন এবং পরে জেলার ছাতক,জগন্নাথেপুর ও সদর উপজেলার ১৩৫০টি বন্যার্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। যার বাজার মূল্য ১৬ লাখ টাকার বেশী হবে।

বুধবার সকাল ১০টায় আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমদের নেতৃত্বে কয়েকজন শিক্ষক জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের কার্যালয়ে এসে এই ত্রানসামগ্রীগুলো হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) অসীম চন্দ্র বণিক,শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,আইডিয়াল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম,সিনিয়র শিক্ষক মো. মহসীন হাওলাদার,মো. আব্দুল জলিল ও মো. আজিজুল হক প্রমুখ। পরে ট্রাকগুলো নিয়ে এই তিনটি উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মধ্য খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন সুনামগঞ্জ জেলা প্রসাসন ও জেলাবাসীর পক্ষ থেকে এই দূর্যোগে সুনামগঞ্জের বানভাসি মানুষজনের পাশে দাড়াঁনোর জন্য ঢাকা মতিঝিল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য,শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.