সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

বানারীপাড়া প্রতিনিধি::বরিশালের বানারীপাড়া চাখার ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই পরিবারের ৪ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ৬ জুলাই বিকেলে উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের ৯নং ওয়ার্ডে এ নির্মম নির্যাতন চালায় পার্শ্ববর্তী সাকরাল গ্রামের সমশের আলীর ছেলে শুক্কুর আলী তার সাথে হামলায় অংশ নেয় আনোয়ার হাওলাদার, শফিক কাজি ও ইমন হাওলাদার সহ আরও বেশ কয়েকজন।

এ হামলায় গুরুত্বর আহত ও যখম হন হাফিজুর রহমান সুজন তার ভাই আরিফ হোসেন, পিতা আনছার ঢালী, মাতা মনোয়ার বেগম। এ ঘটনায় যখম হওয়া হাফিজুর রহমান সুজন জানায়, তাদের হামলাকারী শুক্কুর গংরা ফরাজীয় সম্পত্তিতে সালীশদারদের কথা অমান্য করে জোরপূর্বক তাদের (সুজন) বসত ঘরের পাশে মাটি কেটে জায়গার দখল নিতে চায় এসময় দখলদারদের বাধা দিলে তারা সুজন ও তার পরিবারে ওপর অতর্কিত হামলা চালায়। হামলা কারীদের হামলা ও দেশীয় দা এর কোপে সুজনের কপাল কেটে যখমের সৃষ্টি হয়। এসময় সুজনকে বাচাতে এলে হামলাকারীরা তার বাবা, মা ও ভাইয়ের ওপর হামলাকরে। পরে স্থানীয়দের সহযোগীতায় সুজন ও তার পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.