সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

বানারীপাড়া প্রতিনিধি::বরিশালের বানারীপাড়া চাখার ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই পরিবারের ৪ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ৬ জুলাই বিকেলে উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের ৯নং ওয়ার্ডে এ নির্মম নির্যাতন চালায় পার্শ্ববর্তী সাকরাল গ্রামের সমশের আলীর ছেলে শুক্কুর আলী তার সাথে হামলায় অংশ নেয় আনোয়ার হাওলাদার, শফিক কাজি ও ইমন হাওলাদার সহ আরও বেশ কয়েকজন।

এ হামলায় গুরুত্বর আহত ও যখম হন হাফিজুর রহমান সুজন তার ভাই আরিফ হোসেন, পিতা আনছার ঢালী, মাতা মনোয়ার বেগম। এ ঘটনায় যখম হওয়া হাফিজুর রহমান সুজন জানায়, তাদের হামলাকারী শুক্কুর গংরা ফরাজীয় সম্পত্তিতে সালীশদারদের কথা অমান্য করে জোরপূর্বক তাদের (সুজন) বসত ঘরের পাশে মাটি কেটে জায়গার দখল নিতে চায় এসময় দখলদারদের বাধা দিলে তারা সুজন ও তার পরিবারে ওপর অতর্কিত হামলা চালায়। হামলা কারীদের হামলা ও দেশীয় দা এর কোপে সুজনের কপাল কেটে যখমের সৃষ্টি হয়। এসময় সুজনকে বাচাতে এলে হামলাকারীরা তার বাবা, মা ও ভাইয়ের ওপর হামলাকরে। পরে স্থানীয়দের সহযোগীতায় সুজন ও তার পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.