সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

জাফলংয়ে ঈদ উপলক্ষে ব্যবসায়ীদের সাথে ট্যুরিস্ট পুলিশের প্রস্তুতি সভা

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পর্যটক বান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষে ব্যবসায়ীদের সাথে জাফলং ট্যুরিস্ট পুলিশের প্রস্তুতী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুরে জাফলং বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ঈদ উপলক্ষে পর্যটকদের সার্বিক নিরাপত্তা ও সেবাদানে বিশেষ আলোচনা করা হয়।
জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ মো. রতন শেখ’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাফলং ট্যুরিস্ট পুলিশের নবাগত পুলিশ পরিদর্শক আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, জাফলং স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি ও গ্রীন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক বাবলু বখ্ত, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, বৃহত্তর জাফলং সংগ্রাম পর্যটনকেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের সভাপতি বাছির আহমদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও হ্যান্ডবোট যুব সংঘের সভাপতি সুচেন্দ্র বিশ্বাস, জাফলং ফটোগ্রাফার ও স্টুডিও মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ব্যবসায়ীবৃন্দ।

এ সময় জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ বলেন, ঈদ উপলক্ষে পর্যটন কেন্দ্র জাফলংয়ে কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে তার পূর্ব প্রস্তুতি উপলক্ষে জেলা পুলিশের সমন্বয়ে নিরাপত্তা বলয় গঠন করা হয়েছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সকল স্টেকহোল্ডােদের সহযোগিতা কামনা করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.