সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

সুনামগঞ্জে খান বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের বানভাসি অসহায় মানুষের মধ্যে ঈদ উপকরণ বিতরণ করেছে খান বাহাদুর ফাউন্ডেশন।বৃহস্পতিবার  সকাল ১১ টায় সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের হবতপুর গ্রামে প্রবাসীদের উদ্যোগে তিনশতাধিক বানভাসি মানুষের মধ্যে তেল, চিনি, ময়দা, চাল, পিয়াজ, আলু,লবণ সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রবাসী ইসলাম খান বলেন, প্রবাসীরা আসন্ন ঈদ উপলক্ষে সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য ঈদ সামগ্রী বিতরণ করছেন। পুরো জেলায় প্রবাসীদের উদ্যোগ প্রতিদিন ত্রান-সাহায্য বিতরণ করা হচ্ছে। প্রবাসীর বন্যার শুরু থেকে বানভাসি মানুষের পাশে আছে।
প্রবাসী ইসলাম খান বলেন, প্রবাসীরা আসন্ন ঈদ উপলক্ষে সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য ঈদ সামগ্রী বিতরণ করছেন। পুরো জেলায় প্রবাসীদের উদ্যোগ প্রতিদিন ত্রান-সাহায্য বিতরণ করা হচ্ছে। প্রবাসীর বন্যার শুরু থেকে বানভাসি মানুষের পাশে আছে। প্রবাসী মুসলিম খান জানান, হবতপুর গ্রামের শতভাগ মানুষ বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদের বসতঘর ধানচাল সব নষ্ট হয়ে গেছে।  আমরা তাদের জন্য ঈদ উপহার দিয়েছি। আগামীতে ঘর সংস্কারের জন্য নগদ অর্থ দেয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সেলিম আহমেদ, মাসুক মিয়া, আশ্রাফ, উদ্দিন জুয়েল মিয়া, আলিম উদ্দিন, আবুল বশর সহ হবতপুর গ্রামের মুরুব্বি গণ উপস্থিত ছিলেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.