সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

নবীগঞ্জে শিক্ষার্থী তার টিফিনের টাকা সঞ্চয় করে বানবাসি আশ্রয় কেন্দ্রের মানুষকে ঈদ উপহার দিল

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::স্কুল ও কলেজের টিফিনের টাকা সঞ্চয় করে আশ্রয় কেন্দ্রে ঈদ উপহার দিল হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী নবীন ধর সৌরভ। সে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে অবস্থিত বন্যার্থদের মধ্যে ঈদ উপহার দেওয়া হয়েছে। শুক্রবার (৮ জুলাই) দুপুরে আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী ও অত্র প্রতিষ্ঠানের কলেজ শাখার নব- নির্বাচিত গভর্নিং বডির সদস্য নিখিল রঞ্জন ধরের পুত্র। সৌরভ স্কুল ও কলেজে লেখা পড়ার পাশাপাশি তার প্রতিদিনের টিফিনের সঞ্চয়কৃত সকল টাকা দিয়ে তার প্রতিষ্ঠানের পাশ্ববর্তী দেওতৈল আশ্রয় কেন্দ্রে অর্থশতাধীক লোকজনের মধ্যে ১টি কাপড়, ১টা লাইফ ভয় সাবান ও ২টি বল সাবান হিসাবে ঈদ উপহার প্রদান করা হয়।

উপহার সামগ্রী দেওয়া শেষে সাংবাদিককদের এক প্রশ্নের জবাবে সৌরভ বলে আমি এই মানুষজনকে ঈদ উপহার দিতে পেরে খুব আনন্দিত। আপনাদের সকলের কাছে দোয়া চাই। আমি যেন এভাবে অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে পারি।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ পল্লী বিদুৎ সমিতির সাবেক ডাইরেক্ট শফিকুল আলম হেলাল, সাবেক ইউপি সদস্য খালেদ আহমদ জজ ও এমরান রেজা।

এ সময় উপস্থিত ছিলেন, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক ইকবাল বাহার তালুকদার, স্থানীয় অাওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব, ৮নং ইউপি সদস্য সিজিল ইসলাম সেজলু, বিশিষ্ট মুরুব্বি কনর মিয়া, কাছন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ফুল মিয়া, মহশিন আহমেদ, সুশান্ত দেব, শংকর আচায্য সহ বিভিন্ন শিক্ষক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.