সংবাদ শিরোনাম
আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী  » «   ওসমানীনগরে জুতা পায়ে দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন!  » «   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের  » «   ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «  

চাঁদপুরের কচুয়ায় শিক্ষিকা নুরুন্নাহারসহ তার স্বামী ও দুই কন্যা সন্তানের উপর বর্বচিত হামলা

সিলেটপোস্ট ডেস্ক::চাঁদপুর জেলার কচুয়া উপজেলা রহিমানগর বাজার ৮২ নং নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুরুন্নাহার আক্তার পারভীনসহ তার স্বামী ও দুই কন্যা সন্তানের উপর বর্বচিত হামলা করেছে স্থানীয় একদল সন্ত্রাসী।

ভুক্তভোগীর ভাই শরিফুল ইনসান বিপ্লব জানান, ঈদের ছুটিতে সপরিবার ঈদ উৎযাপন করতে নিজ বাড়ি গেলে স্থানীয় সন্ত্রাসী পূর্ব বিরোধের জের ধরে এ-হামলা চালায়। তিনি আরো বলেন, স্থানীয় এই সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। এরা এতোটাই বেপরোয়া যে হামলার পর জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থল পুলিশ আসলেও উল্টো সন্ত্রাসীদের সাথে আপোষ করার পরামর্শ দিয়ে চলে যায়। নিরাপত্তার কথা চিন্তা করে চিকিৎসার আমার বোন, ভগ্নপতি ও দুই ভাগনীকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে সকলকে হাসপাতালে ভর্তি দেন।

তিনি আরো বলেন, চিকিৎসাকাজ শেষ হলে, স্কুল কমিটি, উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা মন্ত্রণালয়কে অবহিত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই মুহুর্তে সন্ত্রাসীদের নাম বলতেও অপারগতা জানান তিনি।

সুত্র:দৈনিক কুমিল্লার ডাক

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.