সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «  

চাঁদপুরের কচুয়ায় শিক্ষিকা নুরুন্নাহারসহ তার স্বামী ও দুই কন্যা সন্তানের উপর বর্বচিত হামলা

সিলেটপোস্ট ডেস্ক::চাঁদপুর জেলার কচুয়া উপজেলা রহিমানগর বাজার ৮২ নং নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুরুন্নাহার আক্তার পারভীনসহ তার স্বামী ও দুই কন্যা সন্তানের উপর বর্বচিত হামলা করেছে স্থানীয় একদল সন্ত্রাসী।

ভুক্তভোগীর ভাই শরিফুল ইনসান বিপ্লব জানান, ঈদের ছুটিতে সপরিবার ঈদ উৎযাপন করতে নিজ বাড়ি গেলে স্থানীয় সন্ত্রাসী পূর্ব বিরোধের জের ধরে এ-হামলা চালায়। তিনি আরো বলেন, স্থানীয় এই সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। এরা এতোটাই বেপরোয়া যে হামলার পর জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থল পুলিশ আসলেও উল্টো সন্ত্রাসীদের সাথে আপোষ করার পরামর্শ দিয়ে চলে যায়। নিরাপত্তার কথা চিন্তা করে চিকিৎসার আমার বোন, ভগ্নপতি ও দুই ভাগনীকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে সকলকে হাসপাতালে ভর্তি দেন।

তিনি আরো বলেন, চিকিৎসাকাজ শেষ হলে, স্কুল কমিটি, উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা মন্ত্রণালয়কে অবহিত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই মুহুর্তে সন্ত্রাসীদের নাম বলতেও অপারগতা জানান তিনি।

সুত্র:দৈনিক কুমিল্লার ডাক

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.