সংবাদ শিরোনাম
মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «  

সুনামগঞ্জে নৌবাহিনীর উদ্যোগে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ তিন শতাধিক অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে চাল,ডাল,তেল,ছিড়া,মুড়িসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার(১৫ই জুলাই) সকাল ১০টায়ে বাংলাদেশ নৌ-বাহিনীর সদস্যরা শহরের ওয়েজখালীস্থ বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের মাঠে ঐ সমস্ত খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মো. কামরুল আবেদীন ও লেঃ মোহাম্মদ খালিদ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুনামগঞ্জ অঞ্চলের জেলা কমান্ড্যান্ট মো. কামরুজ্জামান, এ্যাডজুটেন্ট মো. রফিকুল ইসলাম প্রমুখ।
বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মো. কামরুল আবেদীন বলেছেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের মানুষ যখন আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ ঠিক সেই সময়টাকে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে বাংলাদেশ নৌবাহিনীর দুটি ইউনিট সুনামগঞ্জে এবং জামালগঞ্জে বন্যার্তদের উদ্ধার তৎপরতার পাশাপাশি ত্রান কাজে অংশগ্রহন করেন। ইতিমধ্যে বাংলাদেশ নৌবাহিনী ২৭ হাজার ৩৪৫টি পরিবারের মাঝে খাদ্র সহায়তা প্রদান এবং ১৭ হাজার ৯২০টি পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করে আসছে। তিনি বলেন,যতদিন বন্যার্ত মানুষজন স্বস্তিতে ফিরে না আসবে নৌবাহিনী বন্যার্তদের পাশে থেকে সবধরনের সহায়তা করবে বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.