সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

আদালতের ব্যতিক্রমী উদ্যোগ সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত সাক্ষীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জে সাম্প্রতিককালে ভয়াবহ বন্যায় জেলার প্রায় ৯০ শতাংশ এলাকার মানুষ পানিবন্দি হয়ে পড়েন। বন্যা পরবর্তীতে সাক্ষীদের অনুপস্থিতির কারনে আদালতের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হওয়ায় এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন বিশ^ম্ভরপুর সহকারী জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ আরিফুর রহমান। আদালতে চলমান মামলার কার্যক্রমকে স্বাভাবিক করার প্রয়াসে সাম্প্রতিককালে বন্যায় ক্ষতিগ্রস্ত মামলার সাক্ষীদের আদালতমুূখী করতে এবং আদালতে উপস্থিত হতে উৎসাহিত করার জন্য আদালতের বিচারকের স্বউদ্যোগে গ্রহণ করা হয়েছে মহৎ এই উদ্যোগ।
রবিবার তারই প্রেক্ষিতে আদালতের কার্যক্রম শেষে বন্যায় ক্ষতিগ্রস্ত সাক্ষীদের মাঝে ঈদ পরবর্তী উপহার সামগ্রী প্রদান করা হয়। আদালতের পক্ষে উপহার সামগ্রী বিতরণ করেন বিশ^ম্ভরপুর সহকারী জজ আদালতের বেঞ্চ সহকারী মো. আব্দুল মতিন। তিনি জানান, সাম্প্রতিককালে পাহাড়ি ঢল ও সুনামগঞ্জে অতিবৃষ্টির কারণে জেলার ৯০ শতাংশ এলাকার বাড়ি ঘর তলিয়ে যায়। ফলে ব্যাহত হয় বিচার কার্যক্রম। পানিবন্দি বন্যায় ক্ষতিগ্রস্ত বিচার প্রার্থী জনগণসহ সাক্ষীদের আদালতমুূখী করার জন্য বিশ^ম্ভরপুর আদালতের বিজ্ঞ বিচারক মহোদয়ের পক্ষ থেকে এরূপ মহৎ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসময় উপস্থিত সাক্ষী, বিচার প্রার্থী জনগণ ও বিজ্ঞ আইনজীবীগণ আদালতের এই উদ্যোগকে সাধুবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.