সংবাদ শিরোনাম
মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «  

নবীগঞ্জে কামাল হত্যা মামলায় স্কুল পড়ুয়া শিক্ষার্থী সহ ৫৪ জনকে আসামি করায় এলাকাবাসীর বিশাল মানববন্ধন 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি::ভাইয়ে ভাইয়ে বিরোধকে কেন্দ্র করে হামলা ও হত্যা! এই হত্যার বিষয়টি অনেকেই না জানলেও আসামী টিকই হয়েছে। প্রতিপক্ষে গায়েল করতে চাচাতো ভাইকে হত্যা করে ৫৪ জনকে আসামী করে মামলা দায়ের করায় ওই এলাকার স্কুল পড়ুয়া শিক্ষার্থী সহ নিরপরাধ লোকজনকে আসামী করায় ঐ এলাকার লোকজন প্রতিবাদ মূখর হয়ে ওঠেছেন। তারা কেউই কামাল হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করছেন।

নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নে হাজ্বী নজরুল ইসলাম ও রফিকুল ইসলাম গংদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(১৮ জুলাই) বিকেল ৫ টার সময় নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের বাল্লার হাট বাজারে মাফিজ উল্ল্যার সভাপতিত্বে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পশ্চিম বড় ভাকৈর গ্রামের সমছু মিয়া, মোঃ দেলোয়ার হোসেন, হাফিজুর রহমান, ফজলু মিয়া, মস্তফা মিয়া সহ আরো অনেকেই।
তারা বলেন, গত ৩১ আগষ্ট ২০২১ আমরাখাইড় গ্রামের আব্দুল আজিজের পুত্র ফয়জুর ইসলাম ও সাইকুল ইসলাম আপন দুই ভাইয়ের মধ্যে একটি সাঁকু নির্মাণ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজ গ্রুপের চাচাতো ভাই আব্দুল হেকিম এর পুত্র কামাল হোসেন (৪০)কে বাঁশের হলা দিয়ে উপর্যুপুরি আঘাত করে সাইকুল ইসলাম ও তার লোকজন। এতে কামাল অজ্ঞান হয়ে পড়লে গ্রামের লোকজন তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য নবীগঞ্জ হাসপাতালে আসার পথিমধ্যে কামাল হোসেন মারা যায়। পরে ঘাতক সাইকুল ইসলাম তার মাকে দিয়ে আমাদের গ্রামের স্কুল কলেজ পড়ুয়া ছাত্র সহ নিরীহ ৫৪ জনকে আসামি করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই মামলায় যাদেরকে আসামী করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক মামলা। যাহা হাস্যকর ছাড়া কিছু নয়। আমরা দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল আইনের প্রতি আমাদের অগাধ আস্থা রয়েছে। তাই আইনের মাধ্যমেই আমরা এই মিথ্যা মামলা থেকে অব্যাহতি সহ সুবিচার চাই। প্রকৃত হত্যা রহস্য উদ্ঘাটন হউক এটা আমাদের দাবী। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মিথ্যা মামলা থেকে নিরীহ লোকজনকে অব্যাহতি দেওয়ার জন্য আইন প্রশাসনের প্রতি সু-দৃষ্টি কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.