সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

শান্তিগঞ্জে ৩১০ জন কৃষকের মাঝে ধানের বীজ বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি::স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ৩১০ জন কৃষকের মাঝে বিনা মূল্যে ২ হাজার ৮শত কেজি বিনাধান-৭,১১,১৩,১৫,১৬,১৭,২০,২২ ও ২৩ জাতের ধানের বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউট,উপ-কেন্দ্র সুনামগঞ্জের আয়োজনে জেলার শান্তিগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে এ বীজ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন,উপজেলা কৃষি অফিসার মো. মাজেদুর রহমান ও বিনা উপকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাকিব প্রমুখ।
শান্তিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ বলেছেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় কৃষকরা তাদের ঘরে তোলা ফসল পানিতে নষ্ট হয়ে গিয়েছে। তাই বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউট,উপ-কেন্দ্র সুনামগঞ্জের আয়োজনে এই ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণটা কৃষকদের আগামীতে আমন ধান আবাদে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি প্রতিটি কৃষকদের জীবন জীবিকার প্রয়োজনে কৃষিকাজে মনোনিবেশ করতে আহবান জানান। এজন্য সরকারের কৃষি বিভাগ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.