সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতির উপর হামলার ঘটনায় কামাল ও সিরাজুল জেল হাজতে

নবীগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন ও তার ভাগনা ভাগনির উপর শালিস বৈঠকে সন্ত্রাসী হামলার ঘটনার মুলহুতা লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামাল ও একাধীক মামলার আসামী সিরাজুল ইসলামকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে মামলার এজহারভোক্ত আসামীরা হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

জানাযায়, লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামাল প্রেসক্লাব সভাপতি রাকিল ও তার ভাগনা স্বপন আহমেদের জায়গা জোরপূর্বক দখল নেয়। এ নিয়ে গত ২০ মে বিকেলে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের বাবলু আহমেদের বাড়ীতে উভয় পক্ষের উপস্থিতিতে শালিস বৈঠক বসে। উক্ত বৈঠক চলাকালীন সময়ে কামালের নির্দেশে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সিরাজুল, দুরুদ, জামাল, কাছাব উদ্দিনসহ ১৫/১৬ জন লোক দেশীয় অস্ত্র দা, লাঠি নিয়ে হামলা চালায়। এতে বিচারকরা পালিয়ে যান।

একতরফা হামলায় আহত হন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন, তার ভাগনী রোকসানা বেগম, ভাগনা নোমান আহমেদ, রাফায়েল ও সালামীন। তাদেরকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থার বেগতি দেখে তাৎক্ষণিক ভাবে

আহতদের সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা করেন।

এ ব্যাপারে স্বপন আহমেদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ কাওছার আহমেদ তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত জামাত নেতাকাজী ছলিম উদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার পর হামলাকারী আনোয়ার হোসেন কামালসহ ৭ জন হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের অগ্রীম জামিন আনেন। তাদের জামিনের মেয়াদ শেষ হলে উপরোল্লিখিত তারিখে তারা হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে আদালত ঐ দুই জনের জামিন নামঞ্জুর করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন দু’ জন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, একটি শালিস বৈঠকে এমন ন্যাক্কারজনক হামলা খুবই দু:খজনক। আমি তাদের সর্বচ্ছ বিচারের দাবী জানাচ্ছি। যাহাতে আর কেউ সামাজিক বিচার পঞ্চায়েতে এর ঘটনা না ঘটায়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.