সংবাদ শিরোনাম
ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «  

গোয়াইনঘাটে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে স্ত্রী নিহত, স্বামী নিখোঁজ

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাটে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে হাওয়ারুন বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আনফর আলী (বাদু) (৬৫) এখনও নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২৫ জুলাই) উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের চেঙেরখাল নদীতে বালুবাহী একটি বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে গোয়াইনঘাট উপজেলার হাতিরকান্দি গ্রামের আনফর আলী বাদু ও হায়ারুন বেগম তাদের নাতি রুহুল আমিনকে নিয়ে ডিঙি নৌকায় চেপে চেঙ্গের খাল নদী পাড় হচ্ছিলেন। এ সময় গোয়াইনঘাটগামী একটি বালুবাহী বাল্কহেড তাদের বহনকারী ডিঙি নৌকাটিকে ধাক্কা দিলে সেটি উল্টে গিয়ে ওই তিন যাত্রী নদীতে পরে যান। পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিক ভাবে নাতি রুহুল আমীনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও হাওয়ারুন বেগম ও তার স্বামী আনফর আলীকে খোঁজে পায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে হাওয়ারুন বেগমের মরদেহ উদ্ধার করতে পারলেও নিখোঁজ আনফর আলীর কোন সন্ধান পায়নি।

এদিকে রাত বেশি হয়ে যাওয়ায় উদ্ধার কার্যক্রম আপতত স্থগিত করা হয়েছে। তবে আগামীকাল ভোর থেকে পুণরায় উদ্ধার কার্যক্রম চালানো হবে বলে ডুবুরি দলের সদস্যরা সাংবাদিকদের জানিয়েছেন। আর এ ঘটনায় ৪ জনকে আটকের পাশাপাশি গোয়াইনঘাট থানা পুলিশ বাল্কহেডটি জব্দ করেছে।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.